গোলাপগঞ্জে ছিনতাই, ডাকাতি ও খুনের অভিযুক্ত মামলার এক আসামীকে দেশীয় পাইপগানসহ আটক করেছে পুলিশ। আটকের পর আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার হওয়া আসামী গোলাপগঞ্জ উপজেলার চন্দনভাগ গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র বেলাল আহমদ উরফে জাকির উরফে জাকারিয়া মোল্লা (৪০)। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক লুৎফুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম, এসআই লুৎফুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় আসামীকে তার নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে একটি বটগাছের নিচে ঝোপঝাড় থেকে দেশীয় পদ্ধতিতে তৈরি ফায়ারিং পিন এবং ট্রিগারযুক্ত একটি পাইপগান উদ্ধার করে পুলিশ। জাকারিয়া মোল্লা সিলেটের কোতোয়ালি, বিয়ানীবাজার, ফেঞ্চুগঞ্জ এবং সুনামগঞ্জের ছাতক থানার ডাকাতি, ছিনতাই এবং খুনসহ একাধিক মামলার চার্জশিটভুক্ত আসামী।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশীদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতি ও খুনের অভিযোগ রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।