গোলাপগঞ্জের আলোচিত ইমাম হোসেন (৩৫) হত্যা মামলার প্রধান আসামী মো. নূরুল হোসেনকে (৪২) গ্রেপ্তার করেছে বড়লেখা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত নূরুল হোসেন গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জ ইউনিয়নের কদুপুর গ্রামের আতর আলীর ছেলে। রবিবার  রাতে বড়লেখা উপজেলার দাসেরবাজার এলাকা থেকে থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব হোসেন জনতার সহায়তায় নূরুল হোসেনকে গ্রেপ্তার করেন। পরে রাতেই সিআইডি পুলিশ (সিলেট) জোনের উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ারুল কামালের কাছে নূরুল হোসেনকে হস্তান্তর করে থানা পুলিশ।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ জুন শুক্রবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জ ইউনিয়নের কদুপুর গ্রামের রাস্তার পাশে ইমাম হোসনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। ইমাম হোসেন কদুপুর গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আলী হোসেন বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় মো. নূরুল হোসেনকে প্রধান আসামী করে ২৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নম্বর- ১০(৬) ১৭ইং। পরবর্তীতে আলোচিত এ হত্যা মামলাটি সিআইডি পুলিশের কাছে ন্যস্ত করা হয়।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর ইমাম হোসেন হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে সিআইডি’র কাছে হস্তান্তর করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করা হয়।