গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নে স্ত্রীকে বটি দা দিয়ে গলাকে কেটে হত্যার ঘটনায় পলাতক স্বামী এনাম উদ্দিন (৪৫)-কে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (১৫ মে) দুপুর সাড়ে ১২টার দিকে কানইঘাট উপজেলার ময়না সাকিন গ্রাম থেকে তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ থানা পুলিশের একটি দল।

গ্রেফতারকৃত আসামী এনাম উদ্দিন বাঘা মাঝের মহল্লা গ্রামের মৃত হারিছ আলীর ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় অভিযান চালিয়ে মামলার ৪নং আসামী আজিরুন নেছা (৪০)-কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। সে বাঘা মাঝের মহল্লা গ্রামের মন্তাই মিয়ার স্ত্রী। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহিদ হাসান এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে নামে।

শুক্রবার দুপুরে কানাইঘাট থানা পুলিশের সহায়তায় কানইঘাটের ময়না সাকিন গ্রামে বন্ধুর বাড়ি থেকে এনাম উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয় গোলাপগঞ্জ থানা পুলিশ। গোলাপগঞ্জ মডেল থানার সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেফতারের বিষয়টি জানানো হয়েছে।

উল্লেখ, গত ১১ মে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী শিল্পী বেগমকে বাটি দা দিয়ে গলা কেটে হত্যা করে এনাম উদ্দিন। এ ঘটনায় নিহত শিল্পী বেগমের ছোট ভাই মো. আব্দুছ ছামাদ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা করেন।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-