গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের বন্যা কবলিত অসহায় পরিবারদের মধ্যে কয়েক শত প্যাকট ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

মঙ্গলবার দিনভর কবলিত এলাকায় নৌকাযুগে তিনি অসহায় পরিবারের হাতে এ ত্রাণ বিতরণ করেন। এ সময় বন্যার্তদের পাশে দেশ বিদেশের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান আওয়ামী লীগ নেতা সরওয়ার হোসেন। তিনি বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেটের মানুষ আজ অসহায়। জেলার প্রত্যেক উপজেলার মানুষ পানিবন্দি ছিলেন। বর্তমানে পানি কমে যাওয়ায় বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে কিন্তু অসহায় মানুষের দুর্ভোগ কমেনি বরং বেড়েছে। গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীর সন্তান হিসাবে মানুষের পাশে দাড়ানো নৈতিক দায়িত্ব উল্লেখ করে সরওয়ার হোসেন বলেন, সবার উচিত অসহায় মানুষের পাশে দাড়ানো। আজ যিনি ভাল আছেন কাল তিনি বিপদগ্রস্থ হতে পারেন। প্রাকৃতিক দুর্যোগ কার উপর কখন কিভাবে আসে শুধু আল্লাহ ছাড়া কেউ আগে থেকে বলতে পারবে না। সেজন্য সবার উচিত মানুষের পাশে দাড়িয়ে তাদের সাহস দেয়া সহায়তা করা।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য ও বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্যায়িদ আহমদ সুহেদ, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য কামাল আহমদ, কামরান আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা বাদশা আহমদ, কাউছার আহমদ, রেজওয়ান আহমদসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ আরো অনেকে।