নিজ ঘরে গৃহকর্মীর লাশ উদ্ধারের পর গ্রেফতার ইউপি সদস্য রুমনকে তিন দিনের রিমান্ডে বিয়ানীবাজার থানায় আনা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে তাকে বিয়ানীবাজার থানায় সিলেট কারাগার থেকে নিয়ে আসেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই নিযুশ কান্তি রায়। গত রবিবার সিলেটের দায়রা জজ আদালত তিন রিমান্ড মঞ্জুর করেন।

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামের ইউপি সদস্য মুমিনুল ইসলাম রুমনের বাসা থেকে পুলিশ গত ২৩ জুন রাতে গৃহকমী রেশমা বেগমের লাশ উদ্ধার করে। গৃহকর্মী রেশমার বাড়ি উপজেলার শেওলা ইউনিয়নের দিঘলবাগ গ্রামে।

নির্যাতনে রেশমার মৃত্যু হয়েছে এজাহারে উল্লেখ করে রেশমার চাচা আব্দুল হান্নান রুমন ও তার স্ত্রী ফারহানাকে আসামী করে ২৪ জুন থানায় হত্যা মামলা দায়ের করেন।

বিয়ানীবাজার থানা সূত্রে জানা গেছে আজ বৃহস্পতিবার রাত থেকে গৃহকর্মী রেশমার মৃত্যু কিভাবে হয়েছে রুমনকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ ঘটনার সাথে কত জড়িত এ বিষয়েও জিজ্ঞাসাবাদ করা হবে। পুলিশ ইতোমধ্যে রুমনের শ্বাশুড়িকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। যদিও তিনি মামলার এজাহারভুক্ত আসামী ছিলেন না।

বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, রুমনকে বিকালে থানায় আনা হয়েছে। রেশমার মৃত্যু কিভাবে হয়েছে, এ ঘটনার সাথে জড়িত কারা এসব জিজ্ঞাসাবাদ করা হবে।