বিয়ানীবাজারের ঐতিহ্যবাহি সংঘটন খাসা তরুন সংঘের দ্বিবার্ষিক সম্মেলন ২০২২ সম্পন্ন হয়েছে।

শুক্রবার রাতে স্থানীয় ইসলাম কনভেনশন হলে সংঘের সদ্য বিদায়ী সভাপতি ছাব্বির হোসেন এর সভাপতিত্বে এবং নব নির্বাচিত সভাপতি জাকির হোসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম আহমদ,খাসা তরুণ সংঘের গভর্ণিং বডির চেয়ারম্যান জামিল আহমদ সহ গ্রামের মুরব্বিয়ান, বিভিন্ন প্রিন্ট মিডিয়ার কর্মকর্তা এবং তরুণ সংঘের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

সম্মেলনে কমিটি ঘোষণা করেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হক।

নব-নির্বাচিত কমিটিতে সভাপতি জাকির হোসাইন, সাধারণ সম্পাদক আবুল হোসেন ,সাংগঠনিক সম্পাদক রেজওয়ানূর আলম রাহাত সহ ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে বাকীরা হলেন সহ সভাপতি মাহমুদুল হাসান, আমিনুর রশিদ সুমন ও আফজাল হোসেন, সহ সাধারণ সম্পাদক মিল্লাদ আহমদ রাহিম, সুহেল আহমদ মোস্তাফিজুর রহমান আদর, সহ সাংগঠনিক সম্পাদক, সুজন আহমদ ও উজ্জ্বল আহমদ, কোষাধ্যক্ষ ইব্রাহিম বিন জামান, দপ্তর সম্পাদক ছালিম আহমদ,সহ দপ্তর সম্পাদক, আব্দুর রহমান সাজন,প্রচার সম্পাদক রেজওয়ান হোসেন, সহ প্রচার সম্পাদক রোহান আহমদ,শিক্ষা সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ,সহ শিক্ষা সম্পাদক শাহাব উদ্দিন শাবু ও কামরান আহমদ রাব্বি, ক্রীড়া সম্পাদক মারজান আহমদ ,সহ ক্রীড়া সম্পাদক মঞ্জুরুল হুদা মুন্না ও পাপ্পু আহমদ শাহীন,সংস্কৃতি সম্পাদক নাজমুস সাকিব, সহ সংস্কৃতি সম্পাদক মুবিন আহমদ ও সায়িল আহমদ,ধর্ম সম্পাদক, আফছার আহমদ সহ ধর্ম সম্পাদক সম্পাদক সালমান ইসলাম, সমাজ সেবা সম্পাদক অমিত আহমদ, সহ সমাজ সেবা সম্পাদক সিদ্দিক আহমদ, শ্রম সম্পাদক আক্তার হোসেন, সহ শ্রম সম্পাদক রুমেল আহমদ,ত্রাণ সম্পাদক, জাহিদুল ইসলাম অপু, সহ ত্রাণ সম্পাদক ও র্দূজয় আর্চায ।
সদস্য, রিফাত আহমেদ, এহসানুল করিম তাওহীদ, ইমরান হোসেন, তানজিদুর রহমান সুহান, আনোয়ার হোসেন, জাকারিয়া আহমদ, শাহরিয়ার আহমদ, ও মাজেদ আহমদ।

অনুষ্ঠানে নব-নির্বাচিত মেয়র ফারুকুল হক এবং ৪নং ওয়ার্ড কাউন্সিল আবুল কাশেম আহমদকে সংবর্ধনা প্রদান করে খাসা তরুণ সংঘের সদস্যরা।

‌বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত