কুয়েতে জকিগঞ্জের বারহাল ইউনিয়নের খিলোগ্রাম (৬০) ঘর এলাকার আব্দুল গণির আকস্মিক মৃত্যু ঘটেছে। এ খবরের সত্যতা নিশ্চিত করে তার ভাই ডা. আব্দুন নুর জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমন্ত অবস্থায় আব্দুল গণি মৃত্যুবরণ করেছেন বলে তারা প্রাথমিকভাবে জেনেছেন।

গত মঙ্গলবার ১৩ মার্চ আব্দুল গণি রাতের খাবার শেষে তিনি কুয়েতের হাওয়ালিস্থ বাসায় ঘুমিয়ে পড়েন। সকালে শয়নকক্ষে তাকে মৃত পাওয়া যায়। মৃত্যুকালে তিনি দেশে স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলে ও ২ ভাই রেখে গেছেন।

আব্দুল গণি বেশ কয়েক বছর থেকে কুয়েত প্রবাসী। প্রায় দেড়মাস আগে দেশ থেকে ছুটি শেষে কুয়েতের কর্মস্থলে গিয়েছিলেন। কুয়েতে গিয়েও সুস্থ্য ছিলেন। স্বাভাবিকভাবেই কর্মস্থলে নিয়মিত কাজ করেছেন।

এদিকে প্রবাসী আব্দুল গণির আকস্মিক মৃত্যুতে পরিবার-পরিজনসহ এলাকার লোকজনের মধ্যে শোকের মাতম দেখা দিয়েছে। কেউই আব্দুল গণির হঠাৎ মৃত্যু বরণ করাকে সহজে মেনে নিতে পারছেন না। স্ত্রী, সন্তানদের বুক ফাটা কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে। স্বজনরা এখন শুধু আব্দুল গণির লাশের অপেক্ষায় আছেন। তবে আইনী জটিলতার কারণে তার লাশ কবে পৌঁছবে স্বজনদের কাছে তা কেউই সঠিক করে বলতে পারছেন না।