কুয়েতের আবদালি এলাকায় একটি কৃষি খামারে আগুন লেগে তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচজন। শনিবার স্থানীয় সময় রাত ১টার দিকে কৃষিকাজে নিয়োজিত প্রায় ২০ বাংলাদেশির আবাসস্থলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আহতদের চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। মর্মান্তিক দুর্ঘটনার শিকার বাংলাদেশিদের বাড়ি সিলেট অঞ্চলে। গোয়াইনঘাট উপজেলার খুরশিদ আলী (৪৮), কানাইঘাট উপজেলার ভাটিবারা ফইত এলাকার মোহাম্মদ ইসলাম (৩২) এবং মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার মাগুরা গ্রামের কামাল উদ্দিন (৫১) মারা যান।

দুর্ঘটনার শিকার ও প্রত্যক্ষদর্শীরা অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে কিছুই বলতে পারছেন না। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস কিংবা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

অগ্নিকাণ্ডের ঘটনায় আহত মোহাম্মদ আলকাছ নামে একজন প্রবাসী বাংলাদেশি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা চিকিৎসা নিয়ে ঘরে ফিরেছেন।

কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্রম কাউন্সেলর আবুল হুসেন দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ দেশে পাঠানো ও আহতদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

সাপ্তাহিক বাজার দর।। পর্ব#৯৬।। স্থিতিশীল রয়েছে নিত্যপণ্য ও মুরগির বাজার, বাড়তি দামে মাছ বাজার