বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নে বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। গতকাল শনিবার ইউনিয়নের বৈরাগীবাজারে অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে সংগঠনের এ কার্যক্রমের উদ্ভোধন করেন উপজেলা বিএনপি সভাপতি নজমুল হোসেন পুতুল।

ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি চুনু মিয়ার সভাপতিত্বে এবং ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ফয়ছল উদ্দিনের পরিচালনায় নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খাঁন, উপজেলা জাসাস’র আহবায়ক আব্দুল কাদির প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নজমুল হোসেন পুতুল বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে দেশের মানুষ বিএনপি’র দিকে চেয়ে আছে। বর্তমান সরকারের দুঃশাসনে দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। তিনি বলেন, সকল মতবেদ ভুলে জিয়ার সৈনিকদের এক কাতারে এসে সরকারের নীতিবাচক বিষয় তুলে ধরতে হবে। দমন নিপীড়ন এ সরকারের মূল লক্ষ্য উল্লেখ করে তিনি বলেন, বিএনপি’র নেতাকর্মীদের মিথ্যা মামলায় জেলে ঢুকিয়ে সরকার দেশে একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠিত করতে চায়। আমি মনে করি জিয়ার সৈনিকরা বেঁচে থাকতে সরকারের এসব নীল নকশা প্রতিহত করবে।