বড়লেখা-মৌলভীবাজার সড়কের কুলাউড়া উপজেলার কাছুর কাপন (জালালাবাদ গ্যাসপাম্পের সামনে) এলাকায় মালবোঝাই ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশু, মহিলাসহ ৭জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয়রা জানান, মৌলভীবাজার থেকে বড়লেখাগামী টাইগার সিমেন্টের একটি ট্রাক (নং ঢাকা মেট্রো ট ১৬-৬৮২৫) বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারকে (নং ঢাকা মেট্রো গ ১৫-১৭৮০) চাপা দিলে কারের চালকসহ সকল যাত্রি মারাত্মক আহত হন। কারটি দুমড়ে মুছড়ে যায়। এতে ট্রাকেরও সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছেন। সংঘর্ষে কারের চালক জুড়ী উপজেলার ভোকতেরা এলাকার ইমন আহমদ (২৫), একই উপজেলার উত্তর ভবানীপুর এলাকার পরিবারের জামিল আহমদ (৩৫) ,আপিয়া (৩০), শাহিনা (২৫), রাকিব (১১), তামিম (১০) ও শিশু জাবা (১) আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার গুরুতর আহত কার চালক ইমন ও যাত্রী আপিয়াকে সিলেট ওসমানি মেডিকে হাসপাতালে প্রেরণ করেন। তাদের অবস্থা আশংকাজনক। এছাড়া অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।