মৌলভীবাজারের কুলাউড়ায় অনলাইন প্রেসক্লাবের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া পৌরসভা হলরুমে সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে দৈনিক ভোরের কাগজের কুলাউড়া প্রতিনিধি, সংলাপ পত্রিকার বার্তা সম্পাদক মো. আব্দুল কুদ্দুসকে সভাপতি ও দৈনিক আজকের দর্পণের কুলাউড়া প্রতিনিধি, অনলাইন পোর্টাল প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেলকে সাধারণ সম্পাদক এবং দৈনিক দেশ রূপান্তর-সিলেটভিউ প্রতিনিধি, অনলাইন গণমাধ্যম সময় কুলাউড়া ডট কম’র সহযোগী সম্পাদক এস আর অনি চৌধুরীকে দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহসভাপতি সাঈদুল হাসান শিপন, এস আলম সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম জাবের, সহ-সাধারণ সম্পাদক এম.এ.কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক ইউছুফ আহমেদ ইমন, সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন, কোষাধ্যক্ষ সম্পাদক সুমন আহমেদ, সহ-দপ্তর সম্পাদক সালাউদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল আলম জুয়েল, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াহিদ তালিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আকাশ আহমেদ।
কমিটির সদস্যরা হলেন আশিকুল ইসলাম বাবু, হাসান আল রাজু, আজহার মুনিম শাফিন, আবুল কাশেম সুনিম, মাসুদ আহমেদ।

এর আগে, অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপনের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, সাপ্তাহিক কুলাউড়া ডাক’র বড়লেখা প্রতিনিধি শামসুল ইসলাম প্রমুখ।

এ সময় সাহিত্যিক শহিদুল ইসলাম তনয়, দৈনিক মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির প্রমুখ উপস্থিত ছিলেন৷ এ ছাড়া সভায় প্রয়াত সাংবাদিক চয়ন জামান ও শাকির আহমেদ স্মরণে নিরবতা পালন করা হয়।

‌মসজিদের শহর বিয়ানীবাজার।। পর্ব#৫১।। এ পর্বে রয়েছে উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুর পুর জামে মসজিদ