কানাইঘাট প্রতিনিধি। ১১ মার্চ ২০১৭।

কানাইঘাটে থানা পুলিশের বিশেষ অভিযানে ৫ জুয়াড়ী সহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।  শুক্রবার কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে থানা পুলিশের যৌথ অভিযান পরিচালনা করা হয়। এতে কানাইঘাট বাজার থেকে নাশকতার দায়ে পৌর ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক শাকিল আহমদকে গ্রেফতার করা হয়।

অপরদিকে সড়কের বাজার আব্দুল মজিদ আখলু মিয়ার নির্মাণাধীন ভবন থেকে ভারতীয় তীর খেলার ব্যবহৃত কাউন্টার সফট্ওয়্যার রক্ষিত এ্যানড্রয়েড মোবাইল সেট, জুয়া খেলার খাতা ও নগদ ৩৬৪০/- টাকা সহ হাতে নাতে ৫ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়। তারা হলেন ৩নং ইউপির কাজিরগ্রামের আনোয়ার হোসেনের পুত্র নুরুল হাসনাত, সর্দারমাটি গ্রামের তজম্মুল আলীর পুত্র বুরহান উদ্দিন, শাহপুর গ্রামের ফরিদ উদ্দিনের পুত্র নিজাম উদ্দিন, পূর্ব কুওরেরমাটি গ্রামের রুপন আলীর ছেলে বেলাল মাহমুদ ও ৪নং ইউপির পশ্চিম জুলাই পীরনগর গ্রামের আব্দুর রহমানের পুত্র তাজ উদ্দিন।

এছাড়াও উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে নিজ দলইকান্দি আকুনি গ্রামের আজির উদ্দিন আজইর পুত্র ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মোঃ ইয়াহিয়া, ঢাকনাইল দক্ষিণ গোয়ালজুর গ্রামের মৃত মুহিদ রাজার পুত্র ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মোহাম্মদ আলী, চরিপাড়া মাঝরডি গ্রামের শফিকুল হকের পুত্র ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী জাবরেল, রাউতগ্রামের হাজী খলিলুর রহমানের পুত্র দু’টি মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মাসুম আহমদ এবং চোর মামলার আসামী পৌরসভার মহেষপুর গ্রামের বশির আহমদের পুত্র রুবেল আহমদকে গ্রেফতার করা হয়। তবে সড়কের বাজারে ভারতীয় তীর খেলার দায়ে ৫জনকে গ্রেফতার করায় এলাকার লোকজনদের মধ্যে স্বস্থি ফিরে এসেছে এবং জোয়াড়ীদের মধ্যে আতংক বিরাজ করছে। থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, গ্রেফতারকৃত আসামীদের গতকাল শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে এবং কানাইঘাট থানা এলাকায় এ অভিযান অব্যাহত থাকবে।