সিলেটের কানাইঘাটে দুর্বৃত্তদের হামলায় আশিক উদ্দিন (২৫) নামে এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছেন। পরে রক্তাক্ত অবস্থায় দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আশিক উদ্দিন কানাইঘাট সরকারি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির মঙ্গলপুর গ্রামের মশাহিদ আলীর পুত্র।

জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে কানাইঘাট থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে লোভাছড়া ঝুলন্ত ব্রিজ সংলগ্ন এলাকায় ৩/৪ জন দুর্বৃত্ত তার মোটর সাইকেলের গতিরোধ করে মোটর সাইকেলের উপরেই তাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হাত-পা ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। একসময় তাকে মৃত ভেবে পাশের একটি ব্রিজের নিচে ফেলে দেয়। তার মৃত্যু নিশ্চিত করার জন্য দুর্বৃত্তরা মোটর সাইকেলটি ব্রিজে নিচে তার উপরে ফেলে দিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর স্থানীয় লোকজন আশিক উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ তার জখম গুরুতর হওয়ায় ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম জানান, কলেজ শিক্ষার্থী আহত হওয়ার খবর পেয়ে পুলিশ হাসপাতালে পাঠিয়েছি। জখম গুরুতর হওয়ায় তাকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার বিষয়ে তদন্তপূর্বক হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।