কসবা- খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সুপ্রিম কাউন্সিলের সদস্য ও বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুরের শ্বশুর হাজী মোহাম্মদ জুবের আহমদ (৭৯) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …রাজিউন)। ৯ জুন, রবিবার রাত ১০ টায় ইংল্যান্ডের ওয়েস্ট মিডল্যান্ডের কভেনট্রি ইউনিভার্সিটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভোগছিলেন।

হাজী মো. জুবের আহমদ চ্যালটেনামের INDUS রেস্টুরেন্টের স্বত্বাধিকারী নুরুল আলম ও ব্যারিস্টার মুসলে উদ্দিন আহমদের পিতা।৬০-র দশকে তিনি ইংল্যান্ডে আসেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুর বর্তমানে ইংল্যান্ডের কভেনট্রিতে অবস্থান করছেন। তিনি জানিয়েছেন, তাঁর শশুরের জানাজা ও দাফন কভেনট্রিতে অনুষ্ঠিত হবে। জানাজা ও দাফনের সময় এখনও নির্ধারণ করা হয়নি।পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

পৌর মেয়র আব্দুস শুকুরের শ্বশুড়ের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী সাংসদ নুরুল ইসলাম নাহিদ। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জানান।

মেয়রের শ্বশুড়ের মৃত্যুতে শোক জানান বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ ছয়ফুল ইসলাম ঝুনু, প্যানেল মেয়র-২ নাজিম উদ্দিন, সকল কাউন্সিলর, পৌরসভার দায়িত্বশীল কর্মকর্তারা। এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকগ্রস্থ পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।