কলকাতার শান্তিনিকেতনের বাংলাদেশ ভবনে বিয়ানীবাজার সন্তান জাবিল আমিরের প্রতিষ্ঠান হাবিব ইলেক্ট্রনিক্স ড্রীম থেকে ১২টি এলইডি টিভি সরবরাহ করা হয়েছে। মূলত তথ্য ভান্ডার সংলক্ষণ ও পর্যটকদের তথ্য সরবরাহ দেয়াই- এ টিভিগুলোর কাজ। শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব কবি রবিন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়ীত শান্তিনিকেতনে বাংলাদেশ ভবনের উদ্বোধন করেন।

কালার্স অব বাংলাদেশের সহযোগী প্রতিষ্ঠান হিসাবে হাবিব ইলেক্ট্রনিক্স ড্রীম এলইডি টিভিগুলো সরবরাহ করেছে। ৪৩ ইঞ্চির এসব টিভির একেকটির মূল্য পড়েছে ৩ লাখ ৫০ হাজার টাকা।

জাবিল আমির বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় ও বিয়ানীবাজার সরকারি কলেজে লেখাপড়া করেন। ব্যবসায় যুক্ত হওয়ার পূর্বে তিনি দীর্ঘ সময় যুক্তরাজ্যে ছিলেন। বিয়ানীবাজার পৌরসভার দাসগ্রামের সন্তান জাবিল এরই মধ্যে ঢাকার ইলেক্ট্রনিক্স জগতে ভাল একটি অবস্থান তৈরী করেছেন।

হাবিব ইলেক্ট্রনিক্স ড্রীমের পরিচালক জাবিল আমির বলেন, চেষ্টা করছি সুন্দর ও সাবলীলভাবে ব্যবসাকে আরও ছড়িয়ে দিতে। ব্যবসায়িক এ অগ্রযাত্রায় ভারতের শান্তিনিকেতেনের বাংলাদেশ ভবনে টিভি সরবরাহ করাটা এক নিয়ামক হিসাবে কাজ করবে। সবার সহযোগিতায় ইলেক্ট্রনিক্স জগতে আমার প্রতিষ্ঠান একটি ভাল অবস্থানে উঠে আসবে এটাই প্রত্যাশা করি।