বিয়ানীবাজার থেকে করোনা আক্রান্ত সন্দেহে আরো ৪০জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

সোমবার সংগ্রহ করা এই নমুনায় ১৪ জন সিলেটে অবস্থান করা মোল্লাপুরের একজন পজিটিভ রোগীর সংস্পর্শে আসা, ৫ জন নাজমা বেগমের সংস্পর্শে আসা, ১ জন অহিদুল ইসলামের সংস্পর্শে আসা, ৫ জন বিভিন্ন জেলা থেকে আগত এবং ১২ জন মৃদু উপসর্গযুক্ত। এছাড়াও বাকি ৩ জন অহিদুল ইসলাম, খালেদা বেগম, নাজমা বেগমের ২য় স্যাম্পল।

হাসপাতাল সূত্র জানায়, নমুন প্রদানকারীদের মধ্যে ২৩ জন পুরুষ আর ১৭ জন মহিলা ও শিশু। এদের ১৯ জন পৌরসভার বাসিন্দা বাকিরা পৌরসভার বাইরের। এদের বয়স ৭ বছর থেকে ৭০ বছর পর্যন্ত।নমুনা সংগ্রহ করা সবাইকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে এবং তা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় সহযোগিতার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ করা হয়েছে।

নমুনা সংগ্রহের টিমে ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ, এমওডিসি ডাঃ ইফাজ সামিহ, এমটিইপিআই তপনজ্যোতি ভট্টাচার্য, ল্যাব টেকনিশিয়ান সুজন আহির, ল্যাব সহকারী মূসা, ওয়ার্ড বয় আকিভ আলী ও এ্যাম্বুলেন্স চালক আনোয়ার হোসেন।

বৃষ্টির পানিতে জনদূর্ভোগ, তলিয়ে গেছে রাস্তাঘাট