বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের কচকট খাঁ প্রবাসী সমাজ কল্যাণ ও এডুকেশন ট্রাস্টের উদ্যোগে মেধাবী দরিদ্র পরিবারের ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে বৃত্তি তুলে দেয়া হয়।

ট্রাস্টের সভাপতি লায়েক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ জুবেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য ব্রিট কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ মুসাদ্দেক আহমদ। প্রধান আকর্ষণ হয়ে উপস্থিত ছিলেন ট্রাস্টের প্রবাস কমিটির সভাপতি সায়েম আহমদ খাঁ, বিশেষ অতিথি ছিলেন চারখাই বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হিরন আহমদ, ট্রাষ্ট্রের সিনিয়র সহ-সভাপতি এস আর সহিদ, উপদেষ্টা সদস্য আব্দুল্লাহ আল নোমান, সহ-সভাপতি হাফেজ মজির উদ্দিন, সাহেদ আহমদ, কোষাধ্যক্ষ আতিকুর রহমান, ধর্ম-বিষয়ক সম্পাদক হাফিজ দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাবের আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ জামিল, দপ্তর সম্পাদক কারি দেলওয়ার হোসেন, রাজু আহমদ প্রমুখ।

উল্লেখ্য কচকট খাঁ প্রবাসী সমাজ কল্যাণ ও এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় ২০২৩ বর্ষের গ্রামের প্রায় অর্ধ-শতাধিক শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ থেকে কচকট খাঁ গ্রামের সন্তান যুক্তরাজ্য ব্রিট কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ মুসাদ্দেক আহমদ ও চারখাই বাজার বনিক সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক হিরন আহমদ, দপ্তর সম্পাদক সাহেদ আহমদ ও সদস্য মজির উদ্দিন কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।