‘ভাই কক্সবাজার যাইতাম, যাইতায়নি। রোহিঙ্গাদের লাগি কমল লইয়া যাইতাম আমরা কয়জন। আপনে যাইতে চাইলে পারবা’

-এখন সময় নাই। না হলে তোমাদের সাথে যাইতাম। খুব ভাল একটা উদ্যোগ। মানববতার কল্যাণে তোমাদের এ কাজ সত্যি প্রশংসা পাওয়ার যোগ্য।

‘ভাই শীত আইছে, রোহিঙ্গার মানুষগুলো যাতে শীত থেকে বাছতা পারইন, ইতারলাগি কমল লইয়া যাইয়ার’- রূপশী বস্ত্র বিতানের রেজাউল করিমের সাথে আমার শেষ কথা। আজ খুব কষ্ট হচ্ছে এ ছোট ভাইটির জন্য। কষ্ট হচ্ছে খয়ের ভাই, জোবের, জসিমসহ সকল নিহতদের জন্য। এ মৃত্যু মেনে নেয়া খুব কষ্টের। এরকম মৃত্যু কেউ মেনে নিতে পারবে না। পারা সম্ভব না।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2017/10/3233.png” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2017/10/3233.png” caption=” রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ করে কক্সবাজার সমুদ্র সৈকতে তোলা ছবি। এ ছবি এখন কেবলই ছবি “]

রোহিঙ্গা শরনার্থি ক্যাম্প উখিয়া ও টেকনাফ এলাকা কম্বল বিতরণ করে তারা বিয়ানীবাজারের দিকে তাদের সাথে থাকা মাইক্রেবাসে (ঢাকা মেট্টা চ ১৬-০২৫২) রওয়ানা দেন। তাদের সাথে থাকা জিম্মী হোটের পরিচালক ব্যবসায়ী জসিম উদ্দিন থেকে যান। গত বৃহস্পতিবার তারা বিয়ানীবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করেন।

এ পর্যন্ত জামান প্লাজার রূপশী বস্ত্র বিতানের মালিক রেজাউল করিম (মাথিউরা পূর্ব পাড়) , শখ কসমেটিক্সের খায়রুল বাশার খয়ের (ছোটদেশ), মতিন ক্লথ স্টোরের জুবের, মরটিনের বিয়ানীবাজার ডিলার ইকবাল আহমদ (কাকরদিয়া) ব্রান্ড কালেকশনের বাবুল আহমদ ও গাড়ি চালক বাবুল আহমদ (উত্তরবাজার স্টেন্ড- কসবা)। তাদের সাথে থাকা কাপড় ব্যবসায়ী জারি ফ্যাশনের দেলোয়ার ও হাফিজ বস্ত্র বিতানের হাফিজের অবস্থা আশংকাজনক রয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।