এবি মিডিয়া গ্রুপের পরিচালক আলহাজ্ব শামসুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরা। মঙ্গলবার বিয়ানীবাজার পৌরসভার খাসাড়িপাড়ার নিজ বাড়িতে আন্তরিক পরিবেশে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সোমবার দুপুরে তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার নিউজ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সাল, এবি মিডিয়া গ্রুপের পিআরও সুয়াইবুর রহমান স্বপন, বিয়ানীবাজার নিউজ২৪ এর স্টাফ রির্পোটার আবু তাহের রাজু।

বিয়ানীবাজারের সন্তান আলহাজ্ব শামসুল ইসলাম যুক্তরাষ্ট্রের বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান ফাতেমা গ্রুপের কর্ণধার, হাজী তাহির আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং  যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজার প্রবাসীদের একমাত্র সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ইউএসএ ও বাংলাদেশী তরুণদের সর্ববৃহৎ সংগঠন জামাইক্যা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র উপদেষ্টা, যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশী ধারা পরিচালিত সর্ববৃহৎ মসজিদ ও ইসলামিক সেন্টার জ্যামাইকা মুসলিম সেন্টারের ট্রাস্টি বোর্ডের অন্যতম সদস্য ।  তিনি খাসাড়িপাড়া প্রথম নির্বাচিত জনপ্রতিনিধি হাজী তাহির আলীর বড় পুত্র। সংক্ষিপ্তভাবে পারিবারিক সফরে তিনি দেশে এসেছেন। আগামী ২৫ আগষ্ট তিনি যুক্তরাষ্ট্রে ফেরত যাবেন।