জনপ্রিয় মিডিয়া প্রতিষ্ঠান এবি মিডিয়া গ্রুপের পরিচালনা পর্ষদে যোগ দিয়েছেন যুক্তরাষ্ট্র বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি পেনসিলভেনিয়া ইনক এর সভাপতি মাশুকুল ইসলাম খান। তিনি গত ১ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে এবি মিডিয়া গ্রুপের সাথে সম্পৃক্ত হলেন। প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালকবৃন্দ তাকে স্বাগত জানিয়ে আগামী দিনে প্রতিষ্ঠানকে আরও শক্তিশালী ও গতিশীল করতে তার সুচিন্তিত পরামর্শ এবং অব্যাহত সহযোগিতা কার্যকর ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি ব্যক্তিত্ব মাশুকুল ইসলাম খান এবি মিডিয়া গ্রুপ পরিবারের সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি এবি মিডিয়া গ্রুপ থেকে পরিচালিত এবি টিভি ও বিয়ানীবাজার নিউজ২৪ ডটকমের সকল কার্যক্রমের প্রশংসা করেছে। এই মিডিয়া প্রতিষ্ঠানের বস্তুনিষ্ঠ, তথ্যনির্ভর এবং অনুসন্ধানী নানা প্রতিবেদন বিয়ানীবাজার অঞ্চলের জনমানুষের আকাঙ্খা, সমস্যা, সম্ভাবনা ও প্রত্যাশার কথা বলে আসছে জানিয়ে তিনি বলেন, এখন এই পরিবারের সাথে আমিও যুক্ত হয়েছে। এ অঞ্চলের মুখপত্র মিডিয়া প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি।

এসময় তিনি শ্রদ্ধাভরে স্মরণ করেন সদ্য প্রয়াত এবি মিডিয়া গ্রুপের অন্যতম দুই প্রতিষ্ঠাতা পরিচালক মানবতার ফেরিওয়ালা খ্যাত সর্বজন শ্রদ্ধেয় কামাল আহমেদ এবং তরুণ সাংবাদিক ও সমাজকর্মী আব্দুল আহাদকে।

উল্লেখ্য, এবি মিডিয়া গ্রুপ থেকে পূর্ব সিলেটের প্রথম ও একমাত্র ২৪ঘন্টার আইপি টেলিভিশন এবি টিভির সম্প্রচার ও বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম প্রকাশিত হয়। এছাড়াও এ প্রতিষ্ঠান থেকে সিলেট দর্পন নামে একটি সাপ্তাহিক পত্রিকা প্রকাশের অপেক্ষায় রয়েছে।

এবি মিডিয়া গ্রুপের কর্মকর্তাবৃন্দ হলেন- ফাউন্ডার ও সিইও এবং আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, এমডি এবং যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, সিওও এবং বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, প্রতিষ্ঠাতা পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, প্রতিষ্ঠাতা পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, প্রতিষ্ঠাতা পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মোস্তফা কামাল, প্রতিষ্ঠাতা পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, প্রতিষ্ঠাতা পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, প্রতিষ্ঠাতা পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপের প্রেসিডেন্ট আলহাজ সামসুল ইসলাম, পরিচালক তরুণ প্রকৌশলী মো. রহমান সায়েম এবং পরিচালক হিসেবে নতুন যুক্ত হলেন মাশুকুল ইসলাম খান।

মসজিদের শহর বিয়ানীবাজার ।। পর্ব-১৬