এবি মিডিয়া গ্রুপের কার্যালয় পরিদর্শন করেছেন দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক,  কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কানাডা প্রবাসী সরোয়ার হোসেন। সোমবার (৩রা জুন) বিকেল ৩টায় বিয়াবীবাজার পৌরশহরস্থ কার্যালয় পরিদর্শনে আসলে তাঁকে স্বাগত জানান এবিটিভি’র সিইও রিজু মোহাম্মদ ও বিয়ানীবাজার নিউজ২৪’র সম্পাদক আহমেদ ফয়সাল।

এবি মিডিয়ার কার্যালয় পরিদর্শনকালে সরোয়ার হোসেন উপজেলার প্রথম অনলাইন পত্রিকা ‘বিয়ানীবাজার নিউজ২৪’ ও উপজেলার প্রথম আইপি টিভি ‘এবি টিভি’র নান্দনিকতা ও সৃজনশীল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এসময় সরোয়ার হোসেন আগামী ৭জুন বিয়ানীবাজার নিউজ২৪ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে অনলাইন পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন। তিনি বলেন, বিয়ানীবাজার ও আশপাশ উপজেলার মৌলিক সংবাদ প্রকাশের মাধ্যমে এ পত্রিকাটি প্রবাসীদের মন জয় করেছে। এ পত্রিকাতে কর্মরত তারুণ্য দীপ্ত কর্মীদের প্রতি অনুপ্রেরণা প্রকাশ করে তিনি বলেন, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এ অঞ্চলের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাগুলো সকলের কাছে তুলে ধরুন। আপনাদের সৃজনশীল ও নান্দনিক কর্মগুলোই আপনাদেরকে সফলতার শীর্ষে নিয়ে যাবে।

এসময় আরোও উপস্থিত ছিলেন লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জাবির আহমদ, বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রিপন পদকর, যুবলীগ নেতা ইমন আহমদ, কাউছার হোসেন, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ফয়সল আহমেদ মুন্না, বিয়ানীবাজার নিউজ২৪ ও এবিটিভির নিজস্ব প্রতিবেদক আবু তাহের রাজু, শহিদুল ইসলাম সাজু ও আজিম উদ্দিন আরিফ।