যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা সিএফও সাংবাদিক এম সিন উদ্দিনের (আব্দুল আহাদ) শারিরীক অবস্থা কিছুটা উন্নতির দিকে। গত দুই দিন থেকে তার জ্ঞান সম্পূর্ণরূপে ফিরেছে। একটি বিরল রোগে আক্রান্ত হয়ে সাংবাদিক এম সিন উদ্দিন এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, এম সিন উদ্দিনের সম্পূর্ণরুপে সুস্থতা কামনায় দেশ-বিদেশে অবস্থানরত সকলের কাছে দোয়া চেয়েছেন তার ছোট ভাই এবং এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা ও সিইও রিজু মোহাম্মদ। এম সিন উদ্দিনের চিকিৎসাধীন থাকাবস্থায় যারা তার জন্য দোয়া কামনা এবং শারিরীক অবস্থার খবরাখবর নিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট প্রকাশ করেছেন রিজু মোহাম্মদ।

সেই পোস্টে তিনি লিখেছেন, ‘আমরা পরিবারের পক্ষ থেকে আপনাদের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি আপনারা যেভাবে ভাইয়ের জন্য দোয়া এবং ভালোবাসা দেখিয়েছেন, তাতে আমরা আপ্লুত আপনাদের দোয়ায় এবং ভালোবাসা অব্যাহত থাকলে ইনশাল্লাহ ভাই সম্পূর্ণরূপে সুস্থ হয়ে আমাদের এবং আপনাদের মাঝে আবার ফিরে আসবেন। আপনার সবসময়ই ভাইয়ের খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছেন আমরা যতটুকু পারি আপনাদের কে খোঁজ খবর দেয়ার চেষ্টা করছি। তারপরও অনেকের সাথে যথাসময়ে যোগাযোগ করা বা আপনাদের ফোনের উত্তর দেয়া সম্ভব হচ্ছে না বিধায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। আশাকরি বর্তমান অবস্থা বিবেচনায় আমাদেরকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আবারও আপনাদের সকলের কাছে ভাইয়ের জন্য বেশি বেশি করে দোয়ার দরখাস্ত করছি। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন সুস্থ রাখুন।