বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার আশিক নূর অ’তিরিক্ত জে’লা প্রশাসক (এডিসি) পদে পদোন্নতি পেয়েছেন। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। তার বর্তমান কর্মস্থল পটুয়াখালি। সম্প্রতি তিনি ভারতে বিশেষ প্রশিক্ষন প্রোগ্রাম শেষ করে বর্তমান কর্মস্থল বিয়ানীবাজারে এসেছেন। বিয়ানীবাজারে নতুন উপজেলা নির্বাহী অফিসার দায়িত্বগ্রহনের আগ পর্যন্ত তিনি বিয়ানীবাজারে পূর্বের দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

সহকারী কমিশনার তানিয়া আক্তার বলেন, ‌‌‌’স্যার ভারতে প্রশিক্ষন প্রোগ্রাম থাকায় আমি ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করছি। আজ কালকের মধ্যে স্যারে কাছে দায়িত্ব হস্তান্তর করবো।

এদিকে, আশিক নূরসহ চার উপজে’লা নির্বাহী কর্মক’র্তাকে (ইউএনও) বদলি করা হয়েছে। বদলি কর্মক’র্তাদের নতুন দায়িত্বে পদায়ন করা হয়েছে। তাদের মধ্যে- সিলেটের বিয়ানীবাজারের ইউএনও মো. আশিক নুরকে পটুয়াখালীর অ’তিরিক্ত জে’লা প্রশাসক, নড়াইলের কালিয়ার ইউএনও মো. আরিফুল ইস’লামকে বাগেরহাটের অ’তিরিক্ত জে’লা প্রশাসক, কুষ্টিয়ার ভেড়ামা’রার ইউএনও দীনেশ সরকারকে বগুড়ার অ’তিরিক্ত জে’লা প্রশাসক এবং সিলেটের মাধবপুরের ইউএনও শেখ মঈনুল ইস’লাম মঈনকে সাতক্ষীরার অ’তিরিক্ত জে’লা প্রশাসক করা হয়েছে।

‌এইচএসসি পরীক্ষা শুরু ৬ নভেম্বর, বিয়ানীবাজারে প্রস্তুতি গ্রহণ