বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্বাবধানে এএফসি সি লাইসেন্স সার্টিফিকেট কোচিং কোর্সে অংশগ্রহণ করে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন বিয়ানীবাজারের সন্তান সাবেক ফুটবলার জামাল আহমদ জামাল। গত ২৮ অক্টোবর এসএমএস এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বাফুফে।

বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পলস মলির তত্ত্বাবধানে ঢাকা মতিঝিলের বাংলাদশ ফুডবল ফেডারেশনে অনুষ্ঠিত এই কোর্সটি ২১ অক্টোবর থেকে শুরু হয়ে শেষ হয় ২৫ অক্টোবর। বাফুফে চলতি মাসের শেষ দিকে এই কোর্সে উত্তীর্ণদের আনুষ্ঠানিকভাবে সার্টিফিকেট তুলে দেওয়ার কথা রয়েছে।

এএফসি সি লাইসেন্স সার্টিফিকেট কোচিং কোর্সে উত্তীর্ণ জামাল আহমদ জামাল জানান, সকলের সহযোগিতা ও ভালবাসায় আমি এমন কোর্সে অংশগ্রহণ করে সফলতা পেয়েছে। এ কোর্সে অংশগ্রহণ করতে আমাকে যারা সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আমি এ কোর্সের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমার জলঢুপ স্পোর্টস একাডেমিকে আরও অনেক সামনের দিকে নিয়ে যাবার চেষ্টা করবো। আমি সকলের দোয়া ও সহযোগিতা প্রার্থী।

জামাল আহমদ জামাল উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার (কমলাবাড়ি) বাসিন্দা। সাবেক এই ফুটবলারের হাত ধরেই প্রতিষ্ঠিত হয় জলঢুপ স্পোর্টস একাডেমি। বর্তমানে তাঁর বলিষ্ঠ নেতৃত্বে দিন দিন উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে এই স্পোর্টস একাডেমি।