বিশেষ প্রতিনিধি। ২৮ ফেব্রুয়ারি ২০১৭।

মাদক বিক্রি করার অভিযোগে রাজন রবি দাস (৩২) কে বিয়ানীবাজার থানা পুলিশ দশম বারের মতো আটক করেছে। গতকাল সোমবার রাতে এক সহযোগীসহ রাজনকে ভারতীয় অফিসার্স চয়েজ মদ আটক করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজার হাতিরটিলা এলাকার নিজ বাড়ি থেকে রাজন রবি দাসকে আটক করা হয়। এ সময় এক সহযোগীসহ তার দেহ তল্লাশী করে পুলিশ ১৬ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ উদ্ধার করে।

থানা সূত্রে জানা যায়, গত বছরের ১৬ মে পুলিশ তাকে চোলাই মদসহ আটক করে। এ ঘটনায় থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করলে পরদিন জামিন পায় সে। মাত্র ২ দিনের মাথায় তাকে ১৮ মে ২০ বোতল ভারতীয় অফিসার্স চয়েজসহ পুলিশ পুনরায় আটক করে।

রাজন রবি দাসকে মাদক বিক্রি করার অপরাধে পুলিশ ২০০৭ সালের ২৯ ডিসেম্বর চোলাইমদসহ প্রথম বারের মতো আটক করেছিল। পুলিশ তাকে ২০০৯ সালে দুইবার এবং ২০০৮, ১০, ১২ এবং ২০১৪ সালে একবার করে আটক করে। সর্বশেষ গতকাল সোমবার রাতে ১৬ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ পুলিশ তাকে আটক করেছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ধৃত রাজন জামিন নিয়ে বের হয়ে আবার মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে। এই নিয়ে তাকে দশ বার আটক করা হলো। সহযোগীসহ ধৃত রাজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, সিলেট পুলিশ সুপারের নিদের্শনা- বিয়ানীবাজারকে মাদক মুক্ত উপজেলা হিসাবে গড়ে তুলা। আমরা সে লক্ষ্যে কাজ করছি।