বিয়ানীবাজারের ছোটদেশের ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন ইয়াং স্টার স্পোর্টস ক্লাবের ২০২২-২০২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি পদে মনোনীত হয়েছেন তানভীর আহমেদ অপু, সাধারণ সম্পাদক পদে মাহমুদ সাঈদ এবং সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন রাহী আহমদ।

শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ক্লাবের বার্ষিক সাধারণ সভায় উপদেষ্টা মন্ডলীর সর্বসম্মতিক্রমে তানভীর আহমেদ অপু সভাপতি ও মাহমুদ সাঈদকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির উপদেষ্টা রয়েছেন, আব্দুল খালিক মাখন,শামস উদ্দিন সম,আব্দুল হেকিম ,আব্দুল করিম (মেম্বার), আব্দুস সামাদ তাপাদার, হুমায়ূন কবির শাহিদ, আবুল হোসেন দৌলা, আব্দুল হাকিম,খলিলুজ্জামান,আশরাফুল বাশার খান জবলু,ফয়েজ আহমদ হীরা,আইনুল হুদা লোকমান ও রেদওয়ানুল হক।

২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ সভাপতি হাসান আহমদ এপলু, রাহাত খান,জুনেদ আহমদ রাহী, সহ সাধারণ সম্পাদক
তাহমিদ খান। সহ সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন সাব্বির আহমদ তাপাদার, কোষাধক্ষ অলিউর রহমান খান, প্রচার সম্পাদক ওয়াসিম আকরাম সৌরভ,সহ প্রচার সম্পাদক ফাহিম আহমদ, ক্রীড়া সম্পাদক আরিফ হোসাইন, সহ ক্রীড়া সম্পাদক মিনহাজ আহমদ, দপ্তর সম্পাদক তানভীর হোসাইন, সহ দপ্তর সম্পাদক হাসান আহমদ ।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহসান হোসাইন, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাবিল আহকদ, সমাজ সেবা সম্পাদক জিহান খান, সহ সমাজ সেবা সম্পাদক সাব্বির মোরাদ হোসেন ,সাহিত্য সম্পাদক সাইফুর রহমান খান, সহ সাহিত্য সম্পাদক তাহমিদ আহমদ মাহফুজ,কার্যকরী সিনিয়র সদস্য, জুনেদ খান,সুলাইমানুর রহমান খান,মামুনুর রশিদ ময়নুল,জাকারিয়া খান মুন্না।

‌ ঐতিহ্যের হাট-বাজার পর্ব-৬ ।। অর্ধশত বছর পূর্বে স্থাপিত হয় বিয়ানীবাজারের চারখাই বাজার