উৎসবমুখর পরিবেশে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের ১৪ তম বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

রোববার (১ ফেব্রুয়ারি) রাতে ইমজা কার্যালয়ে সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়।

কাউন্সিলে সভাপতি পদে দেশ টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান বাপ্পা ঘোষ চৌধুরী কে ও এনটিভির ক্যামেরা পার্সন আনিস রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া কোষাধ্যক্ষ নির্বাচিন হন যমুনা টেলিভিশনের ক্যামেরাপার্সন নিরানন্দ পাল।

নব-নির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মনজু (চ্যানেল এস ইউকে), শফিকুর রহমান (বাংলাদেশ বেতার), সহ সাধারণ সম্পাদক শ্যামানন্দ দাস শ্যামল (এসএটিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল রাসেল (যমুনা টিভি) ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক হাসান শিকদার সেলিম (ডিবিসি নিউজ) তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাধব কর্মাকার (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), পাঠাগার সম্পাদক সুর্বণা হামিদ (চ্যানেল আই) কার্যনির্বাহী সদস্য- কামকামুর রাজ্জাক রুনু (আরটিভি) মঈনুল হক বুলবুল (এনটিভি) ও লিটন চৌধুরী (চ্যানেল এস ইউকে)।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শফিউল্লাহ শাহিন।

নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন এসসিএস’র পরিচালক কাউন্সিলর এবিএম উজ্জল ও সম্মেলিত নাট্য পরিষদ, সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু।

কাউন্সিলের পূর্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন ইমজা’র বিদায়ী সাধারণ সম্পাদক সজল ছত্রী ও আর্থিক প্রতিবেদন পেশ করেন কোষাধ্যক্ষ গোপাল বর্ধণ।

শখের বসে সবজি চাষ, বিয়ানীবাজারের ৯ তরুণের সাফল্য