ইতালীতে অবস্থানরত সিলেট বিভাগের প্রবাসীদের নিয়ে সিলেট ওয়েলফেয়ার ট্রাস্ট পিওলতেল্ল মিলান ইতালি নামে একটি সামজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। স্থানীয় সময় রবিবার রাতে পিওলতেল্ল মিলান শহরের একটি অভিজাত হোটেলে আগামী এক বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

সংগঠন আত্মপ্রকাশের আগে থেকেই সংগঠনের নেতৃবৃন্দ সিলেট বিভাগে চারটি জেলা সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জের অসহায় দরিদ্র মানুষদের সাহায্য এবং স্কুল, মাদ্রাসা, মসজিদের উন্নয়ন কর্মকান্ডে নানাভাবে সহযোগিতা করে আসছেন। এ কার্যক্রম আরো প্রসারিত করতে সংগঠনটির গঠন করা হয়েছে বলে জানান এর দায়িত্বশীলরা।

নবগঠিত এ কমিটির সভাপতি মোঃ আনোয়ার মাহমুদ, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কামিল হুসাইন, সাংগঠনিক সম্পাদক শোয়েব আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ উদ্দিন, দপ্তর সম্পাদক আশরাফ আহমদ, প্রচার সম্পাদক জয়নাল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাদ্দাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৈয়দ সিদ্দিক, সমাজসেবা বিষয়ক সম্পাদক সাঈদ আহমেদ।

 



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad