সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক বিরোধীদলীয় হুইপ ও সাবেক সংসদ সদস্য সেলিম উদ্দিন।

এক শোক বার্তায় সাবেক হুইপ সেলিম উদ্দিন বলেন, প্রবীণ এই নেতার মৃত্যুতে সিলেটবাসী তথা জাতি একজন সৎ ও যোগ্য নেতাকে হারালো। তার অভাব কখনোই পূরণ হওয়ার নয়। তিনি তার কর্মের মধ্যে আমাদের মাঝে বেঁচে থাকবেন। শোক বার্তায় তিনি সাবেক হুইপ সেলিম উদ্দিন শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক বুধবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট নগরীর সোবহানীঘাটস্থ একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভুগছিলেন। এর আগে তিনি ভারতে গিয়ে লিভার ও কিডনি ট্রান্সপ্ল্যান্ট করে এসেছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় শেষ শ্রদ্ধা জানাতে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হবে। সেখান থেকে বাদ জোহর দরগাহে হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে প্রথম জানাজা এবং উনার গ্রামের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীগাও গ্রামের ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।