বিজ্ঞপ্তি। ২২ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার উপজেলা লাউতা ইউনিয়নের আষ্টসাঙ্গন গ্রামে ‘আষ্টসাঙ্গন ফ্রেন্ডশীপ ক্লাব’-২০১৭ ইং এর কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি ঘটিত হয়েছে। দ্বিবার্ষিক এ কমিটিতে আজিম হোসেনকে সভাপতি, সিনিয়র সহ সভাপতি শেখ সুমন আহমেদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, সহ সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও সাইদ কালামকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ কমিটিতে আরও ৪১জনকে সাধারণ সদস্যকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

কমিটি গঠন উপলক্ষে উপস্থিত ক্লাবের উপদেষ্টাবৃন্দ কমিটি অনুমোদনের পর সবাইকে অভিনন্দন জানান এবং ক্লাবের উন্নয়নমূলক কর্মকাণ্ড আরো গতিশীল করতে সবাইকে দিক নির্দেশনা দেন।

সভায় উপস্থিত ছিলেন আষ্টসাঙ্গন ফ্রেন্ডশিপ ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য আতিকুল ইসলাম বাবলু, রুহেল আহমেদ, মনজুর আহমেদ, শিহাব উদ্দীন প্রমুখ।

এ সভায় টিম এএফসি বিলপার টুর্নামেস্টে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করায় পূর্বঘোষিত আপ্যায়ন অনুষ্ঠিত হয়। এসব আয়োজন শেষে ক্লাবের অফিসিয়াল লগো উন্মোচন করা হয়। এ সময় ক্লাবের এক বছর পূর্তি উপলক্ষ্যে সদস্যগন আনন্দ ভ্রমণের প্রস্তাব করলে উপদেষ্টারা ভ্রমনের অনুমতি প্রদান করেন এবং আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।