বর্ণিল আয়োজনে আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড গোবিন্দশ্রী আউটলেট শাখার প্রতিষ্ঠার প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার সকালে বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের গোবিন্দশ্রী বাজারে অবস্থিত আউটলেট শাখায় ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও স্থানীয়দের সাথে নিয়ে কেক কাটেন আউটলেট শাখার কর্মকর্তারা।

পরে ব্যাংকের কার্যালয়ে আউটলেট শাখার ম্যানেজিং ডিরেক্টর মো: আখলাকুল আম্বিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা নুরুল হক কালন, প্রবীণ মুরব্বি সাব উদ্দিন, সমাজসেবক মুসলিম উদ্দিন ও কামাল উদ্দিন, রাজনীতিবিদ ফয়ছল উদ্দিন, গোবিন্দশ্রী আদর্শ সংঘের সভাপতি ফয়ছল আহমদ, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, সমাজসেবক সাইদুল ইসলাম, ইউপি সদস্য কামাল উদ্দিন, শাখার অপারেশন ম্যানেজার সাইফুর রহমান, আউটলেট ম্যানেজার আব্দুল আউয়াল, দুবাগ বাজার আউটলেট শাখার ম্যানেজার রুবেল মিয়া, মার্কেটিং অফিসার আব্দুস ছবুর, ক্যাশিয়ার সারমিন আক্তার, বানিগ্রাম আউটলেট শাখার বুশরা বেগম ও কুলসুমা বেগম সহ আরো অনেকে।

উপজেলার প্রত্যন্ত জনপদে অবস্থিত এই এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকবৃন্দ দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, চেক জমাসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করছেন। এভাবেই বেসরকারি ব্যাংকের এই আউটলেট শাখাটি সেবা দিয়ে গ্রাহকের মন জয় করছে। শাখাটির কাজের গতিশীলতায় মুগ্ধ সকলেই।

আউটলেট শাখার ম্যানেজিং ডিরেক্টর মো: আখলাকুল আম্বিয়া বলেন আউটলেট শাখা থেকে গ্রাহকের সবধরনের সুযোগ সুবিধা প্রদানের পাশাপাশি, গ্রাহক সেবার মান আরো বৃদ্ধিতে নিরলস কাজ করে আসছে শাখাটি। আউটলেট শাখার মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকদের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড বদ্ধ পরিকর।

‌ সাপ্তাহিক বাজার দর।। পর্ব#১৫৩।। কমেছে পোল্ট্রি মুরগির দাম, চড়া সবজি ও নিত্যপণ্যের দাম