বিয়ানীবাজার নিউজ২৪ ডেস্ক। ২২ মার্চ ২০১৭।

দীর্ঘ ১৫ বছর সিলেটে অনুষ্ঠিত হচ্ছে আওয়ামী লীগের সিলেট বিভাগীয় কর্মী সমাবেশ। সমাবেশস্থলে নেমেছে নেতাকর্মীদের ঢল।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টায় ঐতিহাসিক সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা মাঠে পায়রা উড়িয়ে সমাবেশের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় সমাবেশের মূল কার্যক্রম।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত আছেন দলের সভাপতি মন্ডলীর সদস্য ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুর রহমান।

সমাবেশে সভাপতিত্ব করছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি আর সমাবেশ পরিচালনা করছেন দলের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এছাড়া অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ. মান্নান এমপি সহ দলীয় সংসদ সদস্যবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য, উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, পৌরসভার মেয়র ও কাউন্সিলর এবং সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ ডেলিগেট হিসেবে সমাবেশে অংশগ্রহণ করেছেন।

সমাবেশে যোগ দিতে বুধবার সকাল থেকেই আলীয়া মাদ্রাসা মাঠে জরো হতে থাকেন সিলেটের বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতা-কর্মীরা। দুপুর ১টা পর্যন্ত সমাবেশস্থলে নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

সিলেট-১ আসনের সংসদ সদস্য অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ. মান্নান এমপি সহ দলীয় সংসদ সদস্যবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য, উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, পৌরসভার মেয়র ও কাউন্সিলর এবং সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ ডেলিগেট হিসেবে অংশ গ্রহণ করেছেন।

সমাবেশকে ঘিরে বর্ণিল সাজে সাজানো হয়েছে মাদ্রাসা মাঠসহ আশপাশের এলাকা। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আয়োজিত এই সম্মেলনের মধ্য দিয়ে তৃণমূলের সাথে নেতাদের সেতুবন্ধন গড়তে চায় আওয়ামী লীগ।