বিয়ানীবাজারের আরএম ইন্সটিটিউেটর ব্যবস্থাপনায় এবং আরএম স্টুডেন্ট ক্লাবের পরিচালনায় প্রতিষ্টানের বিভিন্ন কোর্সের শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকালে জলঢুপ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত এই প্রীতি ম্যাচে ইন্সিটিটিউটের আইটি, লানিং, টেকনিক্যাল এবং ইঞ্জিনিয়ারিং বিভিন্ন কোর্সের শিক্ষার্থী, শিক্ষক ও ব্যবস্থপনা বিভাগের দায়িত্বশীলরা অংশগ্রহন করেন।

প্রথমে টসে জিতে লানিং একাদশের অধিনায়ক মাজেদ আইটি একাদশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়। ব্যাটিং করতে নেমে দলের অধিনায়ক ও উদ্বোধণী ব্যাটসম্যান এনাম উদ্দিন (এনু) এর ঝড়ো ২৯ বলে ৭০ রানের ঝড় ইনিংসের ভর করে নির্ধারিত ১২ ওভারে ১৭১ রান সংগ্রহ করে।

জবাবে লানিং একাদশের অধিনায়ক মাজেদের ১৬ বলে ৪৪ রানের চমৎকার ইনিংস থাকলেও ৫৮ রানে পিছনে থেকে নির্ধারিত অভার শেষ হওয়ায় পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়। ব্যক্তিগত ৭০ রান এবং ৩টি উইকেট নিয়ে ম্যাচসেরা খেলওয়ার নির্বাচিত হন এনাম উদ্দিন (এনু)।

খেলায় আরএম আইটি একাদশের হয়ে এনাম উদ্দিন এনু (অধিনায়ক), ছফর উদ্দিন, জাবেদ আহমেদ, ছামি, রাহিম, জায়েদ, জুবায়ের, আহবাব, নাহিম, কাসেম, অপু এবং আরএম লানিং একাদশের হয়ে মাজেদ (অধিনায়ক), হানিফ, মাকসুদ, রেজা, সুহেল, শরিফ, আরাফাত, মোরাদ, মাহিন, প্রদিপ, শাহারিয়া অংশ নেন।

নতুন ভাইরাসের প্রকোপ, চিকিৎসকের সর্তকবার্তা