পঞ্চম বারের মতো কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ৩/৬ মেয়াদী পরিক্ষায় উপজেলা পর্যায়ে বিয়ানীবাজারে অনুষ্ঠিত পরিক্ষায় আবারও সেরা সাফল্য অর্জন করলো আরএম-ইন্সটিটিউট। গত ২৫ সেপ্টেম্বর’১৯, জানুয়ারি-জুন’১৯ ও এপ্রিল-জুন’১৯ সেশনে মোট ১৬৫জন শিক্ষার্থী বিভিন্ন ট্রেডের পরিক্ষায় অংশ গ্রহণ করে ১৫১টি এ+ উর্ত্তীণ হয়েছেন। বাকী ১৪ জন অকৃতকার্য হয়েছে। এছাড়াও বিভিন্ন টেড্রের ফল প্রকাশ হয়েছে।

আরএম ইন্সটিটিউট ফলাফলের দিক দিয়ে বিয়ানীবাজারসহ বড়লেখা, গোলাপগঞ্জ, জকিগঞ্জ, সিলেটসহ উপজেলা পর্যায়ে প্রতিবারের মতো পুনরায় এ সাফল্য অর্জন করেছে।

আরএম পরিচালক এনাম উদ্দিন এনু বলেন, আমাদের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম। শিক্ষার্থীদের মেধা, অভিবাবকদের সহযোগিতায় সময়ের কার্যকরী ব্যবহারের মাধ্যমে ক্লাসের সকল শিক্ষার্থী হতে প্রত্যাশিত ফলাফল অর্জন সম্ভব হয়েছে। তিনি বলেন, বর্তমান সময়ে বাংলাদেশ তথা বহির্বিশ্বে চাকুরী-ব্যবসা সহ যে কোন ক্ষেত্রে সাফল্য পেতে হলে তথ্য প্রযুক্তি ও কারিগরি শিক্ষার বিকল্প নেই। কেবল একাডেমীর সনদ অর্জন করেই এখন আর জীবনযুদ্ধে সাফল্য পাওয়া সম্ভব নয়। সেক্ষেত্রে একাডেমীক সার্টিফিকেটের পাশাপাশি দক্ষতা অর্জনও অতীব গুরুত্বপূর্ণ বিষয়। তাই লেখাপড়ার পাশাপাশি তথ্য প্রযুক্তি ও কারিগরী শিক্ষায় শিক্ষিত হয়ে আমাদের নব প্রজন্ম যাতে বিশ্বায়নে চ্যালেঞ্জ মোকাবেলায় এগিয়ে যেতে পারে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের ভিশন-২০২১ অর্জনে সহায়ক ভূমিকা রাখতে সক্ষম হয়, সে লক্ষ্যে আরএম কম্পিউটার ইন্সটিটিউট এন্ড ইংলিশ ল্যাংগুয়েজ সেন্টার কাজ করে যাচ্ছে।