আমেরিকান এসোসিয়েশন অব বাংলাদেশী ইঞ্জিনিয়ার এন্ড আর্কিটেক্ট নিউইয়র্ক চ্যাপ্টারের উদ্যোগে রোববার বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে সন্ধে সাড়ে ৭টা পর্যন্ত ইন্ডিয়ান আইল্যান্ড কাউন্টি পার্ক রিভারহেড লংআইল্যান্ডে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী নানা আয়োজনে স্বপরিবারে বনভোজন উদযাপন করেন এসোসিয়েশনের দায়িত্বশীল ও সদস্যরা। নিউইয়র্কের বিভিন্ন এলাকা থেকে এসোসিয়েশনের সদস্যরা সকাল ৯টায় ইন্ডিয়ান আইল্যান্ড কাউন্টি পার্ক রিভারহেড লংআইল্যান্ডে একত্রিত হন আনন্দে মেতে উঠেন।

বনভোজনে অংশ নেয়া পুরুষ ও মহিলারা পৃথকভাবে প্রতিযোগিতামুলক বিভিন্ন খেলাধুলায় অংশ নেন। বনভোজনের সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট ছিল র্যা ফেল ড্র। পরে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার বিয়জীদের মধ্যে পুরস্কার বিতরণ ও স্থানীয় শিল্পীদের আয়োজনে সাংষ্কৃতিক অনুষ্ঠান।

আমেরিকান এসোসিয়েশন অব বাংলাদেশী ইঞ্জিনিয়ার এন্ড আর্কিটেক্ট নিউইয়র্ক চ্যাপ্টারের প্রেসিডেন্ট মো. আজাদ পি-ই, প্রেসিডেন্ট ইলেক্ট এস কে আমজাদ হোসেন, সেক্রেটারি দিপ্তি বি বড়ুয়া, কোষাধ্যক্ষ সাবেহ এস তারেক, সাংষ্কৃতিক সম্পাদক মো. এ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রশিদ, নির্বাহী সদস্য তাহিয়া তাজরীন, ইমরান পাটোয়ারি ও মোহাম্মদ এম শাহ।

আমেরিকান এসোসিয়েশন অব বাংলাদেশী ইঞ্জিনিয়ার এন্ড আর্কিটেক্ট নিউইয়র্ক চ্যাপ্টারের বনভোজনে প্রধান পৃষ্ঠপোশক ওজনপার্ক কোয়ালিটি মেডিকেল পিএলএলসি, মার্ক্স হোম কেয়ার, একে কন্সালটিং, রেডিয়ান টিভি ও শাহরিজ ইঞ্জিনিয়ারিং ডিজাইন এন্ড কন্সট্রাক্সশন ম্যানেজমেন্ট সার্ভিস।
বনভোজনে স্বপরিবারে অংশ নেন এবিমিডিয়া গ্রুপের পরিচালক প্রকৌশলী মো. রহমান সায়েম, তাঁর স্ত্রী চিকিৎসক মোছাম্মৎ জাহান ও কন্যা জাহরা জাহান নোহা।


ইন্ডিয়ান আইল্যান্ড কাউন্টি পার্ক রিভারহেড লংআইল্যান্ডের মনোরম পরিবেশে সন্ধ্যার দিকে বনভোজন আয়োজনের সমাপ্তি ঘটে।

বিয়ানীবাজারে পুষ্টি সমন্বয় সভা অনুষ্ঠিত