কানাইঘাট প্রতিনিধি। ০৫ ফেব্রুয়ারি ২০১৭।

উন্নয়নের ছোয়ায় আজ বাংলাদেশ পরিবর্তন হতে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কানাইঘাট-জকিগঞ্জে প্রচুর উন্নয়ন হয়েছে। আগামী ২০১৮ সালের মধ্যে কানাইঘাট-জকিগঞ্জের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে। অচিরেই কানাইঘাট-জকিগঞ্জে দুটি বিদ্যালয় নির্মাণ করে আমি এ দুটি বিদ্যালয়ের মধ্যে বেঁচে থাকতে চাই।

শনিবার দুপুর ১২ টায় স্কুল পরিচালনা কমিটির সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুর রহিম ভরসার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক ইয়াইয়ার পরিচালনায় কানাইঘাট পাবলিক হাই স্কুলের একাডেমীক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথীর বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন।

বিশেষ অতিথীর বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহসিনা বেগম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, কানাইঘাট ইউপি চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন মামুন রশিদ, আবুল হোসেন চতুলী, আলী হোসেন কাজল, পৌরসভার কাউন্সিলরদের মধ্যে শরীফুল হক, শাহাব উদ্দিন, তাজ উদ্দিন, জাহাঙ্গীর আলম, বিলাল আহমদ, মাওঃ ফখরুদ্দিন, আ”লীগ নেতা রিংকু চক্রবর্তী ও ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিন সহ জাতীয় পাটির কানাইঘাট উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ। অনুষ্ঠান শুরুতেই মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ইতি চক্রবর্তী। সভা শেষে স্কুলের পক্ষ থেকে অতিথিদের মধ্যে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।