মহান জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বলেন, দেশের মানুষ এখন জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়। এরশাদের নয় বছরের শাসনামল, উপজেলা পদ্ধতি ও যোগাযোগ ব্যবস্থার যে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে, সে সুযোগ সুবিধা এদেশের সকল মানুষই উপভোগ করে আসছে। এ জাতিকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে হলে উন্নয়নের রূপকার এরশাদের বিকল্প নাই।

তিনি আরোও বলেন, জাতীয় পার্টি শান্তি ও সমৃদ্ধির রাজনীতিতে বিশ্বাস করে। এরশাদের উন্নয়ন প্রগতির রাজনীতিই এদেশের মানুষকে শান্তি ও ঐক্যের বন্ধনে আবদ্ধ করতে পারে। মানুষ এখন পরিবর্তন চায়, আর পরিবর্তনের জন্য দরকার জাতীয় পার্টির সরকার। জাতীয় পার্টি ছাড়া কেউ সরকার গঠন করতে পারবে না। আগামী নির্বাচনে জাতীয় পার্টি সরকার গঠনের নিয়ামক শক্তি। এজন্য জাতীয় যুব সংহতিকে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে হবে। নতুন প্রজন্মমের কাছে জাতীয় পার্টির শাসনামলের কথা তুলে ধরতে হবে।

গতকাল বার্মিংহাম জাতীয় যুব সংহতি কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বামিংহাম জাতীয় যুব সংহতির সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও যুক্তরাজ্য জাতীয় যুব সংহতির আহ্বায়ক মনসুর আলমের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য এম, জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন মহানগর জাতীয় পার্টির সভাপতি শামসুল হক, ফয়জুর রহমান চৌ: এম বি ই, যুক্তরাজ্য জাতীয় পার্টির সহ-সভাপতি সাজ্জাদুর রহমান পাবেল, রেজাউল হায়দার রাজু, কামরুল হাসান ছুনু, আব্দুল কাদির আবুল, যুক্তরাজ্য জাতীয় যুব সংহতির সদস্য সচিব জবলু উদ্দিন, যুগ্ম-আহবায়ক গুলজার আহমদ, নুর নাবিল, আব্দুল মুহিত, মারুফ আহমদ তাপাদার, শাহনাজ রহমান, ছালিমা বেগম প্রমুখ।