আওয়ামী লীগ নেতা, অটোরিক্সা চালক-মালিক সমিতি (৭০৭) গডাউন শাখার সভাপতি, ফাহিমা কল্যাণ ট্রাস্টের আমৃত্যু সভাপতি মিজানুর রহমান পান্না গতকাল মঙ্গলবার ইন্তেকাল করেন (৫০) ইন্না…রাজিউন। গতকাল সন্ধ্যা ৬টায় পাতন শাহী ঈদগাহ মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা, রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, মোল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুল ইসলামসহ হাজারো মানুষ জানাযায় অংশ নেন।

পাতন শাহী ঈদগাহ মাঠে একই সময় আব্দুস সালাম নামের অপর এক ব্যক্তি জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যানের শোক: বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান মিজানুর রহমান পান্নার মৃত্যুতে শোক প্রকোশ করেন। এক শোক বার্তায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আাত্মার মাগফেরাত কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম শোক প্রকাশ করেন। তিনি মিজানুর রহমান পান্নার বাল্য বন্ধু সহপাঠী উল্লেখ করে বলেন, তার মতো বন্ধু, সমাজকর্মী, রাজনৈতিক নেতা হারিয়ে আমরা বাকরুদ্ধ।  অসাধারণ নিবেদিত এক মানুষেকে আমরা হারিয়েছি। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের আত্মার শান্তি কামনা করেন।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ বন্ধু, সহপাঠী পান্না মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। শোক বার্তা তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।