বিয়ানীবাজার নিউজ ২৪। ২৯ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন আগামী ২৫ এপ্রিল। গত ২৭ মার্চ সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ ২৯ মার্চ বাচাই এবং আগামী ৫ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহার করার শেষ সময়। এর মধ্যে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের দায়িত্বশীল দুই বিদ্রোহী প্রার্থীর বৈঠক নিয়ে কৌতুহল দেখা গেছে।

মোল্লাপুর ইউনিয়নের এক প্রবাসী আওয়ামী লীগ নেতার বাড়িকে উপজেলা আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী বৈঠক করেন। এ বৈঠকে তাদের আলোচনা ফলপ্রসু হয়েছে বলে জানা যায়। তবে কি নিয়ে বৈঠক, কি কারণে বৈঠক তা জানা সম্ভব হয়নি।

দুই মেয়র প্রার্থীর এ বৈঠকটি অনুষ্ঠিত হয় গত ২৩ মার্চ বৃহস্পতিবার রাতে। এরপর উভয় এবং মধ্যস্থতাকারি ওই প্রবাসী নেতার মাথে একাধিক বৈঠক ও আলোচনা হয়েছে। ২৭ মার্চ এ দুই প্রার্থী মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন।

মোল্লাগ্রামের জুনেদ আহমদ বলেন, নির্বাচন এলে এরকম বৈঠক হয়। তবে আওয়ামী লীগের দুই প্রার্থীর বৈঠকের বিষয়টি শুনেছি। এতে দোষের কিছু দেখি না। হয়তো তারা এক জায়গায় পৃথক সময়ে গিয়ে উপস্থিত হওয়ায় একটি পরিবেশ তৈরী হয়েছিলো। এটা সৌজন্যতা ধরে নিলে হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লবের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সংযোগ পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাকির হোসেনের মোবাইল নম্বরে কল দিলে তাঁর কন্যা তাইবা কলটি রিসিভ করে বলেন, ‘আব্বু ঘুমিয়ে আছেন।’