হোটেল বুকিং দেওয়ার ক্ষেত্রে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় সাইট অ্যাগোডায় চাকরি পেয়েছেন মোহাম্মদ মাজহারুল ইসলাম। সিলেটের শীর্ষস্থানীয় উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান মেট্রোপলিটন ইউনিভার্সিটির এই গ্র্যাজুয়েট সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে অ্যাগোডায় কাজ করবেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা জানায়, মোহাম্মদ মাজহারুল ইসলাম (রাফাত) সিলেটের বিয়ানীবাজার উপজেলার কসবা (চালিকোনা) গ্রামের বাসিন্দা। মোহাম্মদ তাজুল ইসলাম ও রাশেদা ইসলাম দম্পতির ছেলে মাজহারুল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৮তম ব্যাচের শিক্ষার্থী। ২০২০ সালে তিনি গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

সম্প্রতি বিশ্বখ্যাত হোটেল বুকিং সাইট অ্যাগোডা ডটকমে ডাক পান মাজহারুল ইসলাম। বিভিন্ন প্রক্রিয়া সম্পন্ন করে গত মঙ্গলবার তাকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার পদে চাকরির অফার লেটার প্রদান করে অ্যাগোডা। চলতি বছরের শেষদিকে থাইল্যান্ডের ব্যাংককে অ্যাগোডার অফিসে যোগ দেবেন মাজহারুল।

এদিকে, বিশ্বখ্যাত প্রতিষ্ঠানে চাকরি পাওয়ায় মাজহারুল ইসলামকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

‌এ পর্বে রয়েছে উপজেলার মাথিউরা ইউনিয়নের দৃষ্টিনন্দন মিনারাই কেন্দ্রীয় জামে মসজিদ