সিলেট জেলার সাবেক শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান, আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. মুহিবুর রহমানকে পাঁচ মাসের বিশ্রামে থাকতে বলেছেন তাঁর চিকিৎসক। সম্প্রতি রাজধানী ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তার হৃদযন্ত্রে জটিল অপারেশন তাকে সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন ডাক্তার। এদিকে সাবেক চেয়ারম্যান অসুস্থ মুহিবুর রহমানকে দেখতে হাসপাতালে ছুটে যান বিরোধী দলীয় হুইপ মোহাম্মদ সেলিম উদ্দিন এমপি।

এক মাস চিকিৎসা শেষে কয়েকদিন আগে তিনি গোলাপগঞ্জ উপজেলার আমকুনা গ্রামের নিজ বাড়িতে এসে সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন। ডাক্তারদের পরামর্শ অনুযায়ী তাঁকে কমপক্ষে পাঁচ মাস বিশ্রাম নিতে হবে। বর্তমানে তিনি সবধরনের অনুষ্ঠানে অংশগ্রহন থেকেও বিরত রয়েছেন। এমনকি বিয়ে-শাদীর মতো সামাজিক অনুষ্ঠানেও যাচ্ছেন না।

উলে­খ্য, মুহিবুর রহমান ২০০৩ সালে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ১০নং উত্তর বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ২০০৫ সালে সিলেট জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে বাংলাদেশ সরকার প্রদত্ত পদক লাভ করেন।

এদিকে ঢাকায় চিকিৎসাধীন থাকার সময় জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি তাকে দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি অসুস্থ চেয়ারম্যান মুহিবুর রহমানের শয্যাপাশে কিছু সময় কাটান এবং তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। হুইপ সেলিম তাঁর আশু রোগমুক্তি কামনা করেন।