‘নিরপেক্ষ নয়, সত্যের পক্ষে’- এ শ্লোগানকে সামনে রেখে এগিয়ে চলা এবি মিডিয়া গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ও বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা ‘বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম’ ৬ষ্ঠ বর্ষে পা রাখলো। ২০১৪ সালের ৭জুন থেকে যাত্রা শুরু করে এই অনলাইন পত্রিকা এবং ইতোমধ্যে অর্জন করেছে তুমুল জনপ্রিয়তা। যার পেছনে রয়েছে বিয়ানীবাজার নিউজ২৪’ এরর দায়িত্বশীলবৃন্দ এবং এর সাথে জড়িত সংবাদকর্মীদের একাগ্রতা, নিষ্ঠা, সাংবাদিকতা নীতির প্রতি সম্মান আর ভয় ভীতি-দলবাজির উর্ধ্বে থেকে সংবাদ সংগ্রহ ও প্রচার।

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বর্ষপুর্তি উদযাপন করতে যাচ্ছে ‘বিয়ানীবাজার নিউজ২৪’ পরিবার। এ উপলক্ষে আজ শুক্রবার সন্ধায় বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডস্থ গোলাটিকর হাউজের ২য় তলায় এবি মিডিয়ার কার্যালয়ে এক বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসময় পত্রিকাটির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে ফানুস উড়ানোর মধ্য দিয়ে মূল অনুষ্ঠান শুরু হবে। এরপর শুরু হবে কেক কাঁটা, অব্যাগতদের অভিব্যক্তি প্রকাশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে সুধীজন, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, শুভার্থী, স্বজন, প্রিয়জন, সাংবাদিক সহকর্মী (অগ্রজ-অনুজ), সংস্কৃতিকর্মী, সাহিত্য অনুরাগী, বিজ্ঞাপন দাতাসহ বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন।

এবি মিডিয়া গ্রুপের ফাউন্ডার ও সিও রিজু মোহাম্মদ এবং ‘বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম’ এর সম্পাদক আহমেদ ফয়সাল সবাইকে অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।