আগামী ২৬ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে বিয়ানীবাজার ৮ম ক্রিকেট লীগ। ২০ দলের অংশ গ্রহণে দুইটি ভেন্যূতে ৪৭টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের ব্যবস্থাপনায় বৃহৎ এই লিগে পৃষ্ঠপোশকতা করছেন সাবেক ক্রিকেটার ও প্রবাসীরা।

উদ্বোধনী খেলা ২৬ ডিসেম্বর পঞ্চথণ্ড সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সকাল পৌনে ১০টায় অনুষ্ঠিত হবে। মঙ্গলবার রাতে অংশগ্রহণকারি দলের গ্রুপ ভিত্তিক লটারি অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টের অপর ভেন্যূ হচ্ছে এমএজি ওসমানি স্টেডিয়াম সুপাতলা।

উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদ বলেন, সাবেক কৃতি ক্রিকেটার যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও ফ্রান্স প্রবাসীরা এবারও অতীতের মতো লিগের পৃষ্টপোশকতা করছেন। তরুণ উদীয়মান ক্রিকেটার তৈরীর এ ক্রিকেট লিগে তাদের সহযোগিতা আমাদের জন্য অনেক বড় পাওয়ায়। তিনি বলেন, অংশগ্রহণকারি সকল দলের প্রতিনিধির সামনে আমরা লটারি করে গ্রুপের দল নির্ধারণ করেছি। চার গ্রুপে ২০ দল অংশ নেবে।

সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেন বলেন, প্রত্যেক গ্রুপের গ্রুপ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল সরাসরি কোয়ার্টার ফাইনাল খেলবে। সেমিফাইনাল থেকে প্রত্যেক দল দুইজন করে অতিথি খেলোয়াড় একাদশে খেলানোর সুযোগ পাবে। তিনি বলেন, দর্শক খেলার প্রাণ। তরুণ খেলোয়াড়দের উৎসাহ প্রদান করতে মাঠে বসে খেলা দেখে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করতে দর্শকরা মাঠে আসবেন এটাই আমাদের প্রত্যাশা।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

এবি টিভিতে সংবাদ প্রচার : নতুন করে নির্মাণ করা হচ্ছে বিয়ানীবাজারের সেই কালভার্ট