সিসিক নির্বাচনে ১৩৪ কেন্দ্রের মধ্যে ১৩২ টি কেন্দ্রের অনানুষ্ঠানিক ফলাফলে ৫,২১০ ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন বিএনপি’র আরিফুল হক (ধান)। তিনি ৯০,৩১৭ ভোট পেয়েছেন।  তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বদর উদ্দিন আহমদ কামরান (নৌকা) পেয়েছেন ৮৫,১০৭ ভোট। প্রতিদ্বন্দ্বি এ দুই প্রার্থী ছাড়া অন্য প্রার্থীদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী (জামায়াতে ইসলামী) এহসানুল জুবায়ের (টেবিল ঘড়ি) ১০,৭২২ ভোট পেয়েছেন।

সিসিক নির্বাচনে ১৩৪ কেন্দ্রের মধ্যে ২টি কেন্দ্র গোলযোগের কারণে স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এছাড়া আরও কয়েকটি সেন্টারে কেন্দ্রে গোলমালের কারণে কিছু সময় ভোট গ্রহণ বন্ধ থাকে। এছাড়া অন্য কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে।

দক্ষিণ সুরমার একটি কেন্দ্রে জালভোট দেয়ার অভিযোগ কাউন্সিলর প্রার্থীদের ৪ সমর্থককে আটক করে পুলিশ। উপশহরের ২২ নং কেন্দ্রে প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থী সালেহ আহমদ সেলিমের প্রতি অনিয়মের অভিযোগ তুলে প্রতিদ্বন্দ্বি অপর ৫ কাউন্সিলর প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করেন।

বিকালে সংবাদ সম্মেলন করে নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে বিএনপি’র মেয়র প্রার্থী আরিফুল হক নির্বাচন বর্জন করেন এবং কমিশনের পদত্যাগ দাবি করেন। তবে আওয়ামী লীগের মেয়ল প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান গণমাধ্যমকে ভোট সুষ্ঠু ও সুন্দর হয়েছে জানিয়ে নিজের বিজয়ে আশাবাদ ব্যক্ত করেন।