যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী বিয়ানীবাজারের প্রবাসীদের তালিকা দিন দিন দীর্ঘ হচ্ছে। গত ৩০ জানুয়ারি রাত ১২টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় লং আইল্যান্ড জুইশ মেডিকেল সেন্টারে ইন্তেকাল করেন নিউইয়র্কে ওজনপার্কে বসবাসরত হাজী নুর উদ্দিন নামের এক বৃদ্ধ। তার মৃত্যুর ১০ দিনের মধ্যে তার স্ত্রীও ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। নিউইয় র্কের স্থানীয় সময় সোমবার রাত ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমার জানাজার নামাজের সময় ও স্থান পরবর্তীতে জানানো হবে।

মরহুম হাজী নুর উদ্দিন দম্পতি নিউইয়র্কের তরুণ কমিউনিটি অ্যাক্টিভিস্ট সোহেল আহমেদের পিতা-মাতা এবং বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা আব্দুস শুক্কুরের বড়ভাই ও ভাবি।  হাজী নুর উদ্দিন দম্পতির গ্রামের বাড়ি বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের ফেনগ্রামে।

তাদের মৃত্যুতে ছেলে নিউইয়র্কের তরুণ কমিউনিটি অ্যাক্টিভিস্ট সোহেল আহমেদ ও ছোটভাই বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা আব্দুস শুক্কুর মরহুম ও মরহুমার রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, মাত্র ১০ দিনের হাজী নুর উদ্দিন দম্পতির মৃত্যুতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া বিরাজ করছে। তাদের মৃত্যুতে বিয়ানীবাজার সমিতির নেতৃবৃন্দরা এক বিবৃতিতে মরহুম-মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। একই সাথে এবি মিডিয়া গ্রুপের পরিচালকবৃন্দও মরহুম-মরহুমার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ব্যবসায়ীর ছাদ বাগান : ফলছে স্ট্রবেরি, কালো টমেটো ও ৭ ধরনের লেবু