গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে ট্রাকচাপায় মর্মান্তিকভাবে নিহত দুজনই আপন দুইভাই। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজি (অটোরিকশা) চালক সুরুজ মিয়া (৪০) এবং তার ভাই আহত অবস্থায় হাসপাতালের নেওয়ার পর মারা যান।

বুধবার (০৮ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার হেতিমগঞ্জের মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দ্রুতগামী একটি ট্রাক সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, গোলাপগঞ্জ উপজেলার উত্তর রনিখাইল ঘুগারকুল গ্রামের সিকন্দর আলীর ছেলে তরমুজ আলী (৪৫) ও ছোট ছেলে সুরুজ মিয়া (৪০)।

সুরুজ মিয়া পেশায় ছিলেন একজন অটোরিকশা চালক। তিনি তার অপর দুই ভাইকে নিয়ে সিলেট শহরের দিকে যাচ্ছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। আহত অন্যজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে। তবে তার নাম-পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

এদিকে, ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেছে। পরে বিক্ষুদ্ধ জনতা ট্রাকটিতে অগ্নিসংযোগ করে রাস্তা অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় প্রায় দুই ঘন্টা সিলেট-জকিগঞ্জ-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কে তীব যানজট সৃষ্টি হয়।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলি জানান, দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত অপর জনের অবস্থাও আশংকাজনক বলে একাধিক প্রত্যক্ষদর্শীর কাছ থেকে জানা গেছে।