বিয়ানীবাজারে হাসবুনাল্লাহ অর্গানাইজেশনের ব্যবস্থাপনায় ও আইকন মেডিকেল গ্রুপের পরিচালনায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ক্যাম্প সম্পন্ন হয়েছে। শুক্রবার লাউতার বারইগ্রাম বাজারে দিনব্যাপী এই ক্যাম্পে শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্নয় করা হয়।

হাসবুনাল্লাহ অর্গানাইজেশন লাইভ শো’ উপস্থাপক মনজুরুল হাসানের পরিচালনায় আনুষ্ঠানিক উদ্বোধন কালে উপস্থিত ছিলেন সংগঠনের দায়িত্বশীল বৃন্দ।

এসময় হাসবুনাল্লাহ এর শুভানুধ্যায়ী হিসাবে উপস্থিত ছিলেন মাওলানা মারুফুল হাসান, মাওলানা দিলওয়ার হুসাইন, মুফতি আব্দুল্লাহ আল মামুন, মাওলানা আব্দুল্লাহ, আবুল কালাম, মকবুল হুসেন, গোলাম রব্বানী মাসুম, মকবুল হোসাইন, জুনাইদ অাহমদ, শিব্বির অাহমদ সহ প্রমূখ।

তাছাড়া ক্যাম্পিং বাস্তবায়নের জন্য উপস্থিত ছিলেন হাসবুনাল্লাহ এর সদস্য মাওলানা সুহেল অাহমদ, মাওলানা তারেক অাহমদ, নওশাদ অাহমদ, শাহীন অাহমদ, রায়হান অাহমদ, ফরহাদ অাহমদ, ফয়সল অাহমদ, সাদিকুর রহমান খান, তানভীর অাহমদ, সাবের হোসেন, সাকের হোসেন, তানজীল হাসান তানজু সহ প্রমুখ।

আইকন ফাউন্ডেশন বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবু বকর সিদ্দীকের তত্ত্বাবধানে রক্তের গ্রুপ ক্যাম্পিং পরিচালনা করেন আইকনের অর্থ সম্পাদক মাওলানা সৈয়দ জাকির বিল্লাহ, সদস্য মাওলানা ফাহিম আহমদ, আব্দুল্লাহ আল ইমরান চৌধুরী, রেদওয়ান আহমদ সহ প্রমুখ। উক্ত ক্যাম্পিং এ প্রায় পাঁচ শতাধিক ব্যাক্তির রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এদিকে মানব সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় হাসবুনাল্লাহ অর্গানাইজেশনের পক্ষ থেকে আইকনের দায়িত্বশীলদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিগণ সবাইকে রক্ত দানে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উৎসাহ প্রদান করেন। উপস্থিত সবাই রক্তের প্রয়োজনে মানুষের পাশে দাঁড়ানোর আশা ব্যক্ত করেন। অবশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে হাসবুনাল্লাহ অর্গানাইজেশনের ব্যবস্থাপনায় আইকন মেডিকেল গ্রুপের পরিচালনায় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম সমাপ্ত হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ফ্রিল্যান্সিং করেই বিয়ানীবাজারে এক শিক্ষকের মাসিক আয় ১ লাখ টাকা