গত ৩০ ডিসেম্বর ভোরে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হেতিমগঞ্জ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের দুই তরুণ সুনাম উদ্দিন ও রাজন আহমদ এবং গ্রামের সদ্য প্রয়াত ব্যক্তিত্ব আজিম উদ্দিন স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল করেছেন চারখাইয়ের কচকট খাঁ প্রবাসী সমাজ কল্যাণ ও এডুকেশন ট্রাস্ট। বুধবার দুপুর ১২টায় কচকট খাঁ বায়তুন নাজাত জামে মসজিদ মাঠে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রয়াত তিনজনের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

ট্রাস্টের সাধারণ সম্পাদক সহিদুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি লায়েক আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সমাজসেবক হোসেন মুরাদ চৌধুরী, কাজী কাশেম আহমদ, সমাজসেবক অহিদ তালুকদার, সংগঠনের প্রবাস পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গ্রীস প্রবাসী সায়েম আহমদ, সহ সভাপতি নজরুল ইসলাম, সিনিয়র সদস্য এজহারুল হাসান বাচ্চু।

মাহফিলে আমন্ত্রিত উলামায়ে কেরামদের মধ্যে আলোচনা করেন কচকট খাঁ জামে মসজিদের খতিব মাওলানা খলিলুর রহমান ও মাওলানা জালাল উদ্দীন কাকুরী, চারখাই কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা জুবায়ের আহমদ, জালালাবাদ মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আলিম উদ্দিন, মোশাইদিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ আবিদুর রহমান, ক্বারী এবাদুর রহমান, আড়োয়ান সাহ মসজিদের খতিব আব্দুল গফুর, লয়লা মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল অলিউর রহমান শিকদার, বজয়বাড়ী মসজিদের ইমাম মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

প্রথমবারের মতো বিয়ানীবাজারে নির্মিত হচ্ছে আধুনিক 'ইনডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম'