বিয়ানীবাজার নিউজ ২৪। ২৭ মার্চ ২০১৭।

দিনব্যাপী নানা কার্যক্রমের মধ্য দিয়ে বিয়ানীবাজারে খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
রবিবার (২৬ মার্চ) সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিদ্যাপীঠের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে দুপুর ২টায় স্কুলের শিক্ষার্থী নিয়ে গঠিত নাট্য সংগঠন “শিশু নাট” মঞ্চায়ন করে মামুনুর রশীদ রচিত নাটক ‘সেই ছেলেটি’। এরপর আতিকুল ইসলাম রুকন রচিত ‘ফটকাবাজি’ নাটকটি মঞ্চস্থ করে শিশু নাট কর্মীরা। নাটক দুটির নির্দেশনায় ছিলেন তন্ময় পাল চৌধুরী। প্রসঙ্গত, শিশু নাট’র পঞ্চম প্রযোজনার প্রথম প্রদর্শনী ‘সেই ছেলেটি’।

সাংস্কৃতিক পর্ব শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধু ভূষণ বৈদ্য এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উদিচী’র বিয়ানীবাজার শাখার আহবায়ক সারওয়ার হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের মহিলা অভিভাবক সদস্য জিম্মি আক্তার, অভিভাবক আতিকুর রহমান, বিদ্যালয়ের শিক্ষক সুফিয়া সুলতানা, নীতি ভূষণ দাস, ফাতিমা নাছরিন, সফিনা আক্তার, রীমা বেগম, জাহানার বেগম, পিন্টু সুত্রধর, কল্পনা আক্তারসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক তন্ময় পাল চৌধুরী।