সিলেটিদের মালিকানায় বিপিএলে অংশ নিয়ে শুরুতেই চমক দিচ্ছে সিলেট সিক্সার্স। নবাগত ফ্র্যাঞ্চাইজি দেশী-বিদেশী তারকাদের সমন্বয় দল গঠন করে ভালো কিছু দিতে চায় সিলেটের ক্রিকেট প্রেমীদের।

শুধু মাঠে খেলাই নয়, সিলেটের ক্রিকেটের জন্যও কাজ করতে শুরু করেছে সিলেট সিক্সার্স। সিলেট বিভাগ থেকে তরুণ প্রতিভাবান খেলোয়াড়ের খোঁজ শুরু করেছে দলটি।

সিক্সার্সের কর্মকর্তারা সিলেট থেকেই গড়ে তুলতে চান আগামির তারকা। যারা সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতাবেন, নতুন উচ্চতায় নিয়ে যাবেন সিলেটের ক্রিকেটকে। আর এ জন্যই বিভাগের চার জেলায় সেরা বোলার হান্ট কার্যক্রম পরিচালনা করছে সিলেট সিক্সার্স।

সিক্সার্সের জন্য সেরা ১০ জন বোলার বাছাই করে নিতে আগামি ২৪ অক্টেবার সিলেট আসছেন ‘কিংবদন্তী’ পেসার ওয়াকার ইউনূস। খেলোয়াড়ী জীবনে ব্যাটসম্যানদের জন্য ‘ভয়ঙ্কর’ বোলার সিলেট থেকে বেছে নিবেন সেরা প্রতিভাবানদের।

তার আগেই সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জে বাছাই কার্যক্রম করবেন সিক্সার্সের কোচিং স্টাফরা। ২০ অক্টোবর সিলেট ও মৌলভীবাজার এবং আজ ২১ অক্টোবর সুনামগঞ্জ ও হবিগঞ্জে অনুষ্তঠি হবে বোলার হান্ট বাছাই। চার জেলা থেকে ১০ জন করে প্রাথমিক ভাবে নির্বাচিত করা হবে ৪০ বোলারকে।

আগামি ২৫ অক্টোবর প্রাথমিকভাবে নির্বাচিত ৪০জনকে নিয়ে অনুষ্ঠিত হবে চূড়ান্ত বাছাই প্রক্রিয়া। সেদিন মাঠে উপস্থিত থেকে সেরা ১০ প্রতিভাবান বোলারকে খোঁজে নিবেন সিলেট সিক্সার্সের শুভেচ্ছা দূত ওয়াকার ইউনূস। এ বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিক্সার্সের সিইও ইয়াসির ওবায়েদ। তিনি বলেন, আমরা ২৪ অক্টোবর ওয়াকার ইউনূসকে সিলেটে নিয়ে আসবো। তিনি ২৫ অক্টোবর সেরা ১০ জন বোলারকে বেছে নিবেন।